৫ নভেম্বর, ২০২৩ রবিবারের রাশিফল

৫ নভেম্বর, ২০২৩ রবিবারের রাশিফল

চাঁদ সতর্কতা

রাত ১১:১৫ পর্যন্ত কেনাকাটা বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের জন্য কোনও বিধিনিষেধ নেই। পি এস টি. চন্দ্র সিংহ রাশিতে।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল)

পিতামাতার জন্য উপদেশ: আপনার বাচ্চাদের সাথে আচরণ করা একটি কঠিন দিন হবে; অতএব, ধৈর্য ধরুন। মেলডাউন এবং হিসি ফিট এড়াতে আপনি যা করতে পারেন তা করুন। সর্বোপরি, আপনি প্রাপ্তবয়স্ক এবং (আপনি একবার নিজেই বাচ্চা ছিলেন)। প্রেমিক-প্রেমিকাদের ঝগড়া এবং খেলাধুলার তর্কও হতে পারে।

বৃষ রাশি (এপ্রিল ২০-মে ২০)

এটি ঘরোয়া ঘর্ষণ এবং তর্কের জন্য ক্লাসিক দিন, বিশেষ করে পরিবারের মহিলা সদস্যদের সাথে। যাইহোক, এমনকি অংশীদার এবং ঘনিষ্ঠ বন্ধুরা নির্বাচনে অংশ নিতে পারে। মনে রাখবেন যে রাগ সকলকে দুঃখী করা ছাড়া অন্য কোন উদ্দেশ্য সাধন করে না। শান্ত থাক.

মিথুন (২১ মে-২০ জুন)

যেহেতু আপনি কিছুটা অধৈর্য এবং তর্কপ্রবণ, এটি আপনার জন্য একটি দুর্ঘটনাপ্রবণ দিন হতে পারে কারণ আপনার উদ্বিগ্ন অনুভূতিগুলি আপনি যা করছেন তাতে মনোনিবেশ করা থেকে আপনাকে বিভ্রান্ত করতে পারে। কর্মক্ষেত্রে বিতর্ক এড়িয়ে চলুন। লুকানো বিরক্তি প্রকাশ করার কোন উল্টোদিকে নেই। শান্ত হও.

কর্কট (২১ জুন-২২ জুলাই)

বাড়ি, পরিবার, আপনার বাচ্চাদের বা সামাজিক ভ্রমণ এবং ছুটির সাথে সম্পর্কিত উত্তেজনা, আর্থিক মতবিরোধ দেখা দিতে পারে। এই উত্তেজনা রোমান্টিক দম্পতিদের প্রভাবিত করতে পারে। এই ক্ষোভকে আপনার দিন নষ্ট করতে দেবেন না। দায়িত্ব নিন। কূটনৈতিক এবং বোধগম্য হন এবং যা ঘটছে তার সেরাটি তৈরি করুন।

সিংহ রাশি (জুলাই ২৩-আগস্ট ২২)

চাঁদ আপনার রাশিতে অন্য তিনটি গ্রহের সাথে মতবিরোধে রয়েছে, যার মানে আপনি অন্যদের সাথেও মতবিরোধে থাকবেন। তর্ক হঠাৎ করে ভেঙ্গে যেতে পারে। পরিবারের সদস্য, পিতামাতা এবং বসদের সাথে মতবিরোধ আপনার জন্য উত্তেজনা তৈরি করতে পারে। Teflon হতে আপনার যথাসাধ্য চেষ্টা করুন. জড়াবেন না।

কন্যা রাশি (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

এটি এমন একটি দিন যেখানে আপনি মাসের নাম নিয়ে কারও সাথে তর্ক করতে পারেন - হ্যাঁ, এটি হাস্যকর। এবং বিতর্কিত বিষয় এড়িয়ে চলা! কাউকে কিছু বোঝানোর চেষ্টা করবেন না কারণ এটি কেবল আরও দ্বন্দ্বের দিকে নিয়ে যাবে। এটা হাল্কা ভাবে নিন.

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনও বন্ধু বা কোনও দলের সদস্যের সাথে তর্ক করে এই দিনটিকে নষ্ট করবেন না, বিশেষত আর্থিক বিষয়গুলি নিয়ে কারণ দিনের শেষে, এটি সত্যিই গুরুত্বপূর্ণ নয়। এখন থেকে ছয় মাস পরে ভুলে যাবে। অতএব, সমাধানের অংশ হওয়ার উপায়গুলি সন্ধান করুন - সমস্যা নয়।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

অংশীদার, কর্তা এবং পুলিশের সাথে তর্ক এবং উত্তেজনা ক্লাসিক হবে কারণ প্রত্যেকেই একে অপরের সাথে আচরণ করার জন্য কিছুটা উত্তেজনা অনুভব করে। অতএব, আপনি যদি পারেন তবে এই গতিশীল এড়িয়ে চলুন কারণ এটি কোন মজার নয়। কর্তৃপক্ষ পরিসংখ্যান পরিষ্কার বাহা. ঘুমন্ত ড্রাগনকে জাগাও না।

ধনু (২২ নভেম্বর-২১ ডিসেম্বর)

রাজনীতি, ধর্ম এবং জাতিগত সমস্যাগুলির মত বিতর্কিত স্পর্শকাতর বিষয়গুলি এড়িয়ে চলুন কারণ এগুলি দ্রুত তর্কে বিস্ফোরিত হবে। কে এই প্রয়োজন? তুমি না. সৌভাগ্যক্রমে, বস এবং পিতামাতার সাথে সম্পর্ক মসৃণ এবং আনন্দদায়ক। যা কাজ করে তার সাথে যান। যা কাঁটাযুক্ত তা এড়িয়ে চলুন।

মকর রাশি (ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯)

আপনি আজ একটি বন্ধু বা একটি গ্রুপের সদস্যের উপর রাগান্বিত হতে পারেন এবং হাফের মধ্যে উড়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। (সর্বদা সন্দেহজনক মিটিংয়ে আপনার হফ আনুন।) এটি আপনার দিগন্তে একটি সংক্ষিপ্ত অন্ধকার মেঘ। আপনার পেট একটি ফুসকুড়ি পেতে না. আরাম করুন। শান্ত এবং নিয়ন্ত্রণে থাকুন এবং এটিও পাস হবে।

কুম্ভ (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮)

কর্তৃপক্ষের পরিসংখ্যান, পিতামাতা, শিক্ষক বা পুলিশের সাথে যুদ্ধ করবেন না কারণ এটি সুন্দর হবে না। কেন জড়িত? কেন নিজেকে এবং অন্যদের দুঃখী করা? এমন লোকেদের দিন যারা আপনার জন্য সমস্যার কারণ হতে পারে — একটি প্রশস্ত বার্থ। এটি নিরাপদ খেলা. আপনার মাথা নিচু রাখুন এবং আপনার পাউডার শুকিয়ে নিন।

মীন (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০)

স্পর্শকাতর বিষয় এড়িয়ে চলুন কারণ কিছু লোক তর্ক করার জন্য অজুহাত খুঁজছে। তারা লড়াই করতে আগ্রহী কারণ তারা অসন্তুষ্ট বা অসন্তুষ্ট। তারা একটি আউটলেট খুঁজছেন। আপনি তাদের জন্য এটি প্রদান করতে হবে না. পরিবর্তে, অন্য পথে হাঁটুন। নাকি দৌড়!

আজ যদি আপনার জন্মদিন হয়

অভিনেতা লুক হেমসওয়ার্থ (১৯৮০) আপনার জন্মদিন শেয়ার করেছেন। আপনি জীবনের সাথে খুব জড়িত। আপনি এমন একজন ব্যক্তি যার কাছে অন্যরা ফিরে আসে কারণ তারা আপনার সৎ, অবহিত প্রতিক্রিয়াকে বিশ্বাস করে। আপনার বাস্তববাদ এবং আদর্শবাদের ভারসাম্য রয়েছে। এটি পরিবর্তনের একটি বছর। বর্ধিত ব্যক্তিগত স্বাধীনতা, ভ্রমণ, নতুন বন্ধু এবং সুযোগের প্রত্যাশা করুন। দ্রুত কাজ করুন এবং আপনার অন্তর্দৃষ্টি বিশ্বাস করুন।

[ ইংরেজি থেকে বাংলা অনুবাদ ওয়েবসাইট লিংক ]

Post a Comment

নবীনতর পূর্বতন